মতবিনিময় সভায় জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী শামশের

পার্বত্য শান্তিচুক্তির অর্জনকে ম্লান করার অপচেষ্টা চলছে


মাটিরাঙ্গা প্রতিনিধি প্রকাশের সময়: নভেম্বর 27, 2017

পার্বত্য শান্তিচুক্তির অর্জনকে ম্লান করার অপচেষ্টা চলছে

পার্বত্য শান্তিচুক্তির অর্জনকে ম্লান করতে কতিপয় সন্ত্রাসী সংগঠন পাহাড়কে অশান্ত করার অপচেষ্টা চলছে মন্তব্য করে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন পিএসসি-জি বলেছেন, পাহাড়ী-বাঙ্গালী সকলকে সম্মিলিতভাবে পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির স্বাদ ভোগ করতে হবে। সেজন্য আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সকলকে দায়িত্বশীল ভুমিকা পালন করতে হবে।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা জোন সদরে জোন নিয়ন্ত্রিত এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে নির্বাচিত জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি ও হেডম্যান-কার্বারীদের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাম্প্রতিক সময়ে ইউপিডিএফ সন্ত্রাসী কালোবরন চাকমা প্রকাশ টারজান ও আপন ত্রিপুরাকে আটকের বিষয়টি উল্লেখ করে লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন পিএসসি-জি বলেন, যারা পাহাড়ে শান্তি বিনষ্ট করার চেষ্ঠা করবে তাদেরকে কোন প্রকার ছাড় দেয়া হবে না।

ঘন্টাব্যাপী মতবিনিময় সভায় মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামসুল হক, মাটিরাঙ্গা থানার ইন্সপেক্টর (তদন্ত) মো: বায়েছ উদ্দিন, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মো: আলাউদ্দিন লিটন ও মাটিরাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো: শহীদুল ইসলাম সোহাগ প্রমুখ বক্তব্য রাখেন।

নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভায় মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর ইমরুল কায়েস মেহেদী, মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রশান্ত কুমার ত্রিপুরা, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এম এম জাহাঙ্গীর আলম ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুঁইয়া ছাড়াও নির্বাচিত জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, শিক্ষক, ধর্মীয় নেতা ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Top advertise


এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

avatar
  Subscribe  
newest oldest most voted
Notify of
Bivas Chakma
Guest

এখন শীতকাল উত্তরের হাওয়া বইছে ৷

Md Omar Sharif
Guest

তাই নাকি