নীড় পাতা / ব্রেকিং / পার্বত্য নাগরিক পরিষদের চেয়ারম্যান মামুন ও মহাসচিব এয়াকুব

পার্বত্য নাগরিক পরিষদের চেয়ারম্যান মামুন ও মহাসচিব এয়াকুব

পার্বত্য নাগরিক পরিষদের দশম প্রতিষ্ঠাবার্ষিকী ও জাতীয় সম্মেলন শুক্রবার জাতীর প্রেস ক্লাবে অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনার জন্য প্রকৌশলী আলী নুর এবং মো: কামাল হোসেনকে সকলের মতামতের ভিত্তিতে নির্বাচন কমিশন গঠন করা হয়। নির্বাচন কমিশন উপস্থিত সকল জেলা ও উপজেলা নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের প্রতিষ্ঠাতা ও পার্বত্য নাগরিক পরিষদের প্রতিষ্ঠাতা ইঞ্জি: আলহাজ্ব আলকাছ আল মামুন ভূইঁয়াকে চেয়ারম্যান(সভাপতি)নির্বাচিত করেন, পরে চেয়ারম্যানের সাথে পরামর্শ করে বাকী সদস্যেদের মধ্যে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের অন্যতম সংগঠক অধ্যক্ষ আবু তাহেরকে সিনিয়র সহ সভাপতি, এবং মো: ফয়েজ উদ্দিন আহমেদকে সহ সভাপতি হিসেবে মনোনিত করা হয়।

মহাসচিব(সাধারণ সম্পাদক)হিসেবে মনোনিত করা হয় এডভোকেট এয়াকুব আলী চৌধুরী, যুগ্ম মহাসচিব(সহ সাধারণ সম্পাদক)হিসেবে মনোনিত করা হয় শেখ আহাম্মদ রাজুকে, আর সাংগঠনিক সম্পাদক মনোনিত করা হয় মো:আবদুল হামিদ রানা সহ ৮১ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করেন।

কমিটি ঘোষণার পর নব-নির্বাচিত চেয়ারম্যান(সভাপতি)আলহাজ্ব আলকাছ আল মামুন ভূইঁয়া, নির্বাচন ২০১৭ সুষ্ঠুভাবে পরিচালনার জন্য নির্বাচন পরিচালনা কমিটিকে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং পার্বত্যাঞ্চলে সংগঠনের দায়িত্ব পালনের ক্ষেত্রে জেলা সহ সকল সাংবাদিক, সরকারি, বেসরকারি, সকল প্রতিষ্ঠানসমুহের, আইন শৃঙ্খলা বাহিনী, গোয়েন্দা কর্মকর্তা বৃন্দের, সকল রাজনৈতিক সংগঠনের, আন্দোলনরত সকল সংগঠনের নেতা ও কর্মিদের সহযোগিতা কামনা করেন। শীঘ্রই জেলা ও উপজেলা কমিটি গঠন ও পুনঃগঠন করার দৃঢ় প্রত্যয়ের কথা ও ঘোষণা করেন।(বিজ্ঞপ্তি)

আরো দেখুন

চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান বেবী’র ব্যতিক্রমী উদ্যোগ

অসহায় শিক্ষিত মহিলাদের আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তুলতে চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী নিয়েছেন …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three × one =