নির্মাণ সামগ্রী ব্যবসায়িদের নিজেদের একটি দিন


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময়: মার্চ 11, 2018

নির্মাণ সামগ্রী ব্যবসায়িদের নিজেদের একটি দিন

ইট পাথর কংক্রিটের মতো কঠিন সব নির্মাণ সামগ্রীর ব্যবসায় যাদের কাটে দিনমান,তারাই ব্যস্ত জীবনের ফাঁকে নিজেদের এবং পরিবারের সদস্যদের সাথে কাটালো একটি দিন।

গত শুক্রবার রাঙামাটি শহরের পলওয়েল ন্যাচার পার্কে রাঙামাটি নির্মাণ সামগ্রী ব্যবসায়ি সমবায় সমিতির উদ্যোগে আয়োজন করা হয় এক বর্ণাঢ্য পুনর্মিলনী ও তৃতীয় বর্ষপূর্তির।

দিনটি উপলক্ষ্যে সকাল থেকেই ছিলো নানান আয়োজন। প্রথমে তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কাটা হয় কেক। কেক কাটেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। এসময় উপস্থিত ছিলেন আরামিট সিমেন্ট এর উপ ব্যবস্থাপক মঈনউদ্দীন,রাঙামাটি নির্মাণ সামগ্রী ব্যবসায়ি সমিতির সভাপতি রোকনউদ্দীন,সহসভাপতি মজিবুর রহমান মধু,মাধব নাগ,সাধারন সম্পাদক রাশেদুল ইসলাম তালুকদার,পুনর্মিলনী উদযাপন কমিটির আহ্বায়ক ইকবাল করিমসহ সংগঠনের নেতৃবৃন্দ। দুপুরে মধ্যাহ্ন ভোজে অংশ নেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও সংগঠনের প্রধান উপদেষ্টা হাজী মোঃ মুছা মাতব্বর এবং বিভিন্ন কর্পোরেট কোম্পানীর জেলা ও আঞ্চলিক প্রতিনিধিরা।

কেক কাটার পর তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে প্রকাশিত স্মরণিকা ‘কাচালং এর তীরে’ এর মোড়ক উন্মোচন করেন অতিথিরা। কেশব চন্দ্র তালকদারের সম্পাদনায় এবং রাশেদুল ইসলাম তালুকদারের সহযোগি সম্পাদনায় প্রকাশিত দৃষ্টিনন্দন এই স্মরণিকায় সংগঠনের সদস্যদের ছবি সম্বলিত ব্যবসায়িক পরিচিতি,পার্বত্য রাঙামাটির প্রাকৃতিক সৌন্দর্য্যের বর্ণনা ও বিভিন্ন নির্মাণ প্রতিষ্ঠানের প্রচারণামূলক কার্যক্রমে বিস্তারিত বর্ণনা রয়েছে।

সারাদিনের আয়োজনে সংগঠনের সদস্যদের পাশাপাশি স্ত্রী,সন্তানদের জন্য ছিলো নানান খেলাধুলার আয়োজন। ছিলো র‌্যাফেল ড্র এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের।

সংবাদটি শেয়ার করুন

Top advertise


এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

avatar
  Subscribe  
Notify of