নিখোঁজ তিন যুবকের বাড়িতে কংজরী চৌধুরী


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা প্রকাশের সময়: এপ্রিল 19, 2018

নিখোঁজ তিন যুবকের বাড়িতে কংজরী চৌধুরী

মহালছড়িতে কাঠ ক্রয় করতে গিয়ে নিখোঁজ ক্ষুদ্র কাঠ ব্যবসায়ী মো: সালাহ উদ্দিন ও মো: মহরম আলী‘র বাড়িতে যান খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। বৃহস্পতিবার বেলা তিনটার দিকে তিনি নিখোজ মহরম আলীর বাড়িতে যান। এসময় তাকে কাছে পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন নিখোঁজ মো: মহরম আলী‘র বৃদ্ধা মা। এসময় তিনি ছেলে হারানোর কান্নায় ভেঙ্গে পড়া মহরম আলীর মাকে জড়িয়ে ধরে সান্তনা দেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

এর পরপরই তিনি ছুটে যান নিখোঁজ মো: সালাহ উদ্দিনের বাড়িতে। তিনি সেখানে গেলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়। এসময় নিখোঁজ মো: সালাহ উদ্দিনের বাবা খোরশেদ আলমের সাথে কথা বলেন। তাকে ধৈর্য্য ধারনের পরামর্শ দিয়ে বলেন, তাদেরকে উদ্ধারে প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্ঠা অব্যাহত আছে। এসময় তিনি সালাহ উদ্দিনের মেয়েকে কোলে তুলে আদর করেন।

এসময় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজকুমার শীল, মাটিরাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো: শহিদুল ইসলাম সোহাগ, মাটিরাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী এবং মাটিরাঙ্গা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ও পৌর কাউন্সিলর মো: আবুল হাসেম ভুইয়া প্রমুখ তার সাথে ছিলেন।

প্রসঙ্গত, গেল সোমবার (১৬ এপ্রিল) কাঠ ক্রয় করতে মহালছড়ির মাইসছড়ি যাওয়ার পর থেকে নিখোঁজ হয় মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের মো: খোরশেদ আলম ডাইভারের ছেলে মো: সালাহ উদ্দিন (২৮), আবুল হাসেমের ছেলে মো: মহরম আলী (২৭) ও মো: বাহার মিয়া ড্রাইভার (৩০)।

সংবাদটি শেয়ার করুন

Top advertise


এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

avatar
  Subscribe  
Notify of