নীড় পাতা / ব্রেকিং / দুই মুক্তিযোদ্ধা পরিবারের পাশে কাপ্তাই ইউএনও

দুই মুক্তিযোদ্ধা পরিবারের পাশে কাপ্তাই ইউএনও

রাঙামাটির কাপ্তাই উপজেলার ১ নং চন্দ্রঘোনা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মৃত বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের স্ত্রী হালিমা বেগম ও একই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মৃত বীর মুক্তিযোদ্ধা শেখ মো. জাকির তাহেরা বেগমের হাতে ২ বান টিন, নগদ ৬ হাজার টাকা ও ঘর তোলার নির্মান সামগ্রী তুলে দেন কাপ্তাইয়ের ইউএনও রুহুল আমিন।

এসময় সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য মো. মামুন এবং মাইনুল ইসলাম (মনা) উপস্থিত ছিলেন। এসময় ইউএনও ইউপি সদস্যদেরকে দুই পরিবারকে নতুন ঘর তুলে দিয়ে তাঁকে জানানোর জন্য অনুরোধ জানান।

চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী জানান, চন্দ্রঘোনা দুই মুক্তিযোদ্ধা পরিবারের আর্থিক অসচ্ছলতার কথা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করলে তিনি সাথে সাথে টিন, নগদ টাকা এবং ঘর তৈরির নির্মান সামগ্রী নিয়ে এসে এই দুই পরিবারের সদস্যদের মাঝে তুলে দেন। তাঁরা ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের পক্ষ হতে ইউএনওকে কৃতজ্ঞতা জানান।

ইউএনও রুহুল আমিন জানান, জনপ্রতিনিধিদের মাধ্যমে জানতে পেরে এই দুই মুক্তিযোদ্ধা পরিবারের পাশে দাঁড়াতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে হচ্ছে। কারন উনাদের স্বামীরা দেশের সূর্যসন্তান ছিলো। তাদের আনন্দ মানেই আমার আনন্দ।

উল্লেখ্য, গত ৩ মাস আগে কাপ্তাইয়ে যোগদানের পর হতে ইউএনও রুহুল আমীন গরীব অসহায় পরিবারকে গৃহ নির্মান, বই বিতরণ এবং মাদক নির্মূলে কাজ করে যাচ্ছেন।

আরো দেখুন

চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান বেবী’র ব্যতিক্রমী উদ্যোগ

অসহায় শিক্ষিত মহিলাদের আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তুলতে চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী নিয়েছেন …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

20 − sixteen =