নীড় পাতা / ব্রেকিং / দীপংকর তালুকদারকে ‘অনেক চালাক’ বললেন প্রধানমন্ত্রী !

দীপংকর তালুকদারকে ‘অনেক চালাক’ বললেন প্রধানমন্ত্রী !

ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৪০০০ তম পাড়া কেন্দ্র উদ্বোধনকালে সরাসরি কথা বলার সময় পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদারের বিভিন্ন প্রস্তাবনা শুনে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সেই তাকে ‘অনেক চালাক’ বলে মন্তব্য করেছেন।

ভিডিও কনফারেন্সে সাবেক প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য দীপংকর তালুকদার পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চলমান আইসিডিপি প্রকল্প শেষ হওয়ায় এবং নতুন একটি প্রকল্প তাড়াতাড়ি শুরু করা ও সাবেক প্রকল্পের কর্মকর্তা ও কর্মচারীদের নতুন প্রকল্পের আওতায় চাকরি প্রদানের অনুরোধ জানান। এছাড়া এসময়ে তিনি নতুন প্রকল্প যেনো পুরনো প্রকল্প শেষ হওয়ার সাথে সাথেই শুরু হয় ও অনুমোদন যেনো দ্রুততার সাথে পায় সে জন্যে অনুরোধ জানালে প্রধানমন্ত্রী দীপংকর তালুকদারকে ‘অনেক চালাক’ বলে মন্তব্য করেন।

এসময় মুচকি হাসিও দেখা যায় প্রধানমন্ত্রীর মুখে। অন্যপ্রান্তে প্রিয় নেত্রীর ¯েœহ আর ভালোবাসায় মাখা উক্তিতে দীপংকর তালুকদারের চোখে মুখে দেখা গেছে খুশির ঝিলিকও। প্রিয় নেতার প্রতি নেত্রীর এমন ভালোবাসাময় প্রশংসাসূচক মন্তব্যে উপস্থিত নেতাকর্মীরাও উচ্ছাস প্রকাশ করেছে। পাহাড়ের প্রভাবশালী এই নেতা বরাবরই শেখ হাসিনার ¯েœহভাজন নেতা হিসেবেই পরিচিত।

আরো দেখুন

ক্যাম্পাসবার্তার সম্মাননা প্রদান বিধান চন্দ্র বড়ুয়াকে

রাঙামাটি সরকারি কলেজের বিদায়ি উপাধ্যক্ষ প্রফেসর বিধান চন্দ্র বড়ুয়া সরকারি চাকরি থেকে অবসর গ্রহণে বিদায়ী …

2 মন্তব্য

  1. বিড়াল প্রজাতির লোক একটু চালাক বেশি হয়,,,,,,,

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

15 − 12 =