ডুবে যাওয়া তরুণীর লাশ ৩৪ ঘন্টা পর উদ্ধার


কাপ্তাই প্রতিনিধি , প্রকাশের সময়: সেপ্টেম্বর 11, 2017

ডুবে যাওয়া তরুণীর লাশ ৩৪ ঘন্টা পর উদ্ধার

কাপ্তাই উপজেলার রাইখালীর মধ্যভাগ দিয়ে বয়ে যাওয়া কর্ণফুলী নদীতে ডুবে নিখোঁজ কলেজ ছাত্রী সুই চিহ্লা মারমার (২১) লাশ ৩৪ ঘন্টা পর উদ্ধার করা হয়েছে। কাপ্তাই উপজেলার রাইখালীতে নদীতে ডুবে নিখোঁজ হলেও সুই চিহ্লা মারমার লাশ কয়েক কিলো মিটার দুরে রাঙ্গুনিয়া উপজেলার পাথরঘাটা নামক স্থান থেকে উদ্ধার করা হয় বলে স্থানীয় সুত্রে জানা গেছে।

চন্দ্রঘোনা থানার ওসি মাহমুদুল হাই লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, নদীতে ডুবে যাবার পর থেকে স্থানীয় জনগণসহ বানৌজা শহীদ মোয়াজ্জম ঘাঁটির ডুবুরি দল ব্যাপক তল্লাশি করেও সুই চিহ্লা মারমাকে খুঁজে পায়নি। রোববার রাত সাড়ে ১০টার সময় নদীর পাথরঘাটা নামক স্থানে লাশটি ভেসে উঠলে খবর পেয়ে পরিবারের লোকজন এবং স্থানীয় জনগণ লাশ উদ্ধার করে রাইখালী নিয়ে আসে। চন্দ্রঘোনা থানার ওসি জানান লাশের গায়ে কোন আঘাতে চিহ্ন আছে কিনা তা পুলিশের পক্ষ থেকে যাচাই করা হবে। যদি আঘাতের চিহ্ন পাওয়া না যায় এবং পরিবারের কোন অভিযোগ না থাকে এবং পরিবার যদি আবেদন করে তাহলে যথাযথ নিয়ম মেনে ময়না তদন্ত ছাড়া লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তবে উৎসুক জনগণের ভিড়ে রাত ১১টা পর্যন্ত পুলিশ লাশের সুরতহাল করতে পারেনি বলে চন্দ্রঘোনা থানা সুত্রে জানা গেছে।

প্রসঙ্গত, গত ৯ সেপ্টেম্বর দুপুর ১২টার সময় রাইখালীতে কর্ণফুলী নদীতে গোসল করতে নেমে পানির ¯্রােতে হারিয়ে যায় সুই চিহ্লা মারমা।

সংবাদটি শেয়ার করুন

Top advertise


এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

avatar
  Subscribe  
Notify of