নীড় পাতা / ব্রেকিং / ট্রাফিক সপ্তাহের প্রথমদিনে রাঙামাটিতে ৩২ গাড়ির বিরুদ্ধে মামলা

ট্রাফিক সপ্তাহের প্রথমদিনে রাঙামাটিতে ৩২ গাড়ির বিরুদ্ধে মামলা

সারা দেশের সাথে একযোগে রাঙামাটিতেও শুরু হয়েছে ট্রাফিক সপ্তাহ। রবিবার সকাল থেকে শুরু হওয়া এই ট্রাফিক সপ্তাহের প্রথমদিনে ৩২টি গাড়ির বিরুদ্ধে মামলা হয়েছে।

সকালে শহরের বনরূপা সিএনজি স্ট্রেশনে ট্রাফিক পুলিশ সপ্তাহ উদ্বোধন করেন জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ। এসময় আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. আলমগীর কবীর, পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি সুনীল কান্তি দে, অটোরিক্সা শ্রমিক-মালিক ইউনিয়নের সভাপতি পরেশ মজুমদার, বাস ও লঞ্চ মালিক সমিতির সভাপতি মঈন উদ্দীন সেলিম।

সারা দিন ব্যাপি ট্রাফিক পুলিশরা শহরের বিভিন্ন গাড়ি থামিয়ে তাদের লাইসেন্স ও গাড়ির ফিটনেস চেক করেন। এসময় ২টি পিক আপ, ১টি ট্রাক, ৩টি সিএনজি এবং ২৬টি মোটর সাইকেলের বিরুদ্ধে মামলা দেয়া হয়।

ট্রাফিক পুলিশ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ ইসমাঈল জানান, আমরা ট্রাফিক পুলিশ সপ্তাহ উপলক্ষে সারা দেশের সাথে একযোগে রাঙামাটিতেও পালন করছি। এতে শহরের বিভিন্ন গাড়ি চেক করা হচ্ছে। আমাদের এ কর্মসূচী সপ্তাহ ধরে চলবে।

আরো দেখুন

চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান বেবী’র ব্যতিক্রমী উদ্যোগ

অসহায় শিক্ষিত মহিলাদের আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তুলতে চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী নিয়েছেন …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nineteen − eighteen =