চিকিৎসাসেবা ও শীত কম্বল বিতরণ করলো সেনাবাহিনী

0
top article add

রাঙামাটির লংগদুতে সেনাজোনের উদ্যোগে উপজেলার দুর্গম এলাকায় শীতার্তদের মাঝে শীত কম্বল বিতরণ, বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার লংগদু-দীঘিনালা সীমান্ত উত্তর রেংকায্যা এলাকাসহ বিভিন্ন এলাকায় পাঁচ শতাধিক হতদরিদ্রদের মাঝে শীত কম্বল বিতরণ করা হয়।

লংগদু সেনা জোনের কমান্ডার লেঃ কর্নেল আঃ আলীম চৌধুরী রেংকায্যা এলাকায় উপস্থিত হয়ে দরিদ্র লোকজনদের খোঁজ খবর নেন ও শীত কম্বল বিতরণ করেন। কম্বল বিতরণকালে এলাকার গণ্যমান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রেংবায্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ঊষা আলো চাকমা, স্থানীয় ইউপি সদস্য গোপা লাল চাকমা।

অপরদিকে উত্তর রেংকায্যা এলাকায় লংগদু সেনা জোন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যৌথ উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও প্রয়োজনীয় ঔষধ বিতরণ করা হয়েছে।

দুর্গম এলাকার হতদরিদ্র জনসাধারণের কথা চিন্তা করে লংগদু জোনের পক্ষে জোন কমান্ডারের স্ত্রী ডাঃ সুলতানা সাফিয়া ও জোনের আরএমও ক্যাপ্টেন রুবেল আজাদ, লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ তন্ময় বড়–য়া বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করেন।

জোন কমান্ডার লেঃ কর্নেল আঃ আলীম চৌধুরী জানান, লংগদু জোন উপজেলার প্রত্যন্ত বিভিন্ন দুর্গম এলাকার পাহাড়ি বাঙালি দরিদ্র জনসাধারণের মাঝে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ঔষধ বিতরণ কার্যক্রম চালিয়ে আসছে।

এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

avatar
  Subscribe  
Notify of