নীড় পাতা / পাহাড়ের সংবাদ / খাগড়াছড়ি / গুইমারায় ৬ সশস্ত্র ইউপিডিএফ কর্মী আটক

গুইমারায় ৬ সশস্ত্র ইউপিডিএফ কর্মী আটক

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার চৌধুরীপাড়া এলাকা থেকে অস্ত্রশস্ত্রসহ ৬ যুবককে আটক করেছে নিরাপত্তা বাহিনী। বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে যৌথ বাহিনীর সদস্যরা অভিযান চালিয়ে প্রথমে ছয় যুবককে আটক করে এবং পরে তাদের স্বীকারোক্তিতে ২টি পিস্তল, ১টি রাইফেল, ১টি দেশীয় এলজি এবং ৪৯ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। মাটিরাঙা সেনা জোনের পক্ষ থেকে আটককৃতদের ‘ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)’-এর সামরিক শাখার কর্মী বলে জানানো হয়েছে। তবে ইউপিডিএফ’র পক্ষ থেকে এখন পর্যন্ত এ বিষয়ে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।
গুইমারা থানার ওসি শাহাদাত হোসেন টিটো অস্ত্র উদ্ধার এবং আটকের সত্যতা নিশ্চিত করেছেন।
ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-এর খাগড়াছড়ি জেলা ইউনিটের প্রধান সংগঠক সচিব চাকমা বুধবার (১৩ ডিসেম্বর) সংবাদ মাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে খাগড়াছড়ির গুইমারায় ইউপিডিএফ ও গণতান্ত্রিক যুব ফোরামের ৬ কর্মীকে অস্ত্র গুঁজে দিয়ে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
তিনি বিবৃতিতে আরও বলেন, ইউপিডিএফ’কে ষড়যন্ত্রমূলকভাবে ফাঁসানোর উদ্দেশ্যে গণসংযোগ শেষে চৌধুরীপাড়ায় রাত যাপনকারী পার্টি ও অঙ্গ সংগঠন ডিওয়াইএফ-এর ৬জন নেতা-কর্মীকে অস্ত্র গুঁজে দিয়ে গ্রেফতার করা হয়েছে।

আরো দেখুন

‘একটি মহল নিজেদের স্বার্থে উন্নয়ন বাধাগ্রস্ত করছে’

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন, সরকার উন্নয়ন চাইলেও একটি মহল নিজেদের …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 × 3 =