খাগড়াছড়িতে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন


খাগড়াছড়ি প্রতিনিধি প্রকাশের সময়: মার্চ 9, 2018

খাগড়াছড়িতে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

খাগড়াছড়িতে নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি পৌরসভার সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়, জাতীয় মহিলা সংস্থা ও জেলা প্রশাসনের যৌথ উদ্যোগে র‌্যালির আয়োজন করে। র‌্যালিটি শহরের শাপলা চত্ত্বর হয়ে পৌর টাউন হল প্রাঙ্গণ ঘুরে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়।

খাগড়াছড়ি মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা অনুক খীসা’র নেতৃত্বে র‌্যালিতে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক এটিএম কাউছার হোসেন, পৌর মেয়র রফিকুল আলম, জাতীয় মহিলা সংস্থার জেলা শাখার চেয়ারম্যান ক্রয়সাঞো মারমাসহ বিভিন্ন সংগঠনের নারীরা অংশ নেয়। পরে পৌরসভা মিলনায়তনে মেয়র রফিকুল আলমের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা নারী দিবসের ওপর গুরুত্বারোপ করে বলেন, বর্তমান সরকার নারীবান্ধব সরকার। দেশে নারীদের উন্নয়ন ও ক্ষমতায়নে সরকার কাজ করে যাচ্ছে। তাই সকলে মিলে নারীর প্রতি সহনশীল আচরন করার আহ্বান জানান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি পৌরসভার সচিব পারভিন খন্দকার, জেলা মহিলা লীগের নেত্রী শাহিনা আক্তার, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সাগরানী চাকমা প্রমূখ।

এর আগে নারী দিবস উপলক্ষে পৌর টাউন হল প্রাঙ্গণে নারী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়। এতে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়, জাতীয় মহিলা সংস্থা খাগড়াছড়ি শাখাসহ বিভিন্ন নারী সংগঠন স্টল দিয়ে অংশ গ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Top advertise


এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

avatar
  Subscribe  
Notify of