নীড় পাতা / পাহাড়ের সংবাদ / খাগড়াছড়ি / কৃষকদের সাথে ফসলের মাঠে ইউএনও

কৃষকদের সাথে ফসলের মাঠে ইউএনও

খাগড়াছড়ির মাটিরাঙায় নবান্ন উৎসবে কৃষকদের সাথে ধান কাটলেন ইউএনও-জনপ্রতিনিধি। নবান্ন উৎসব উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে শুরু হয় নবান্ন উৎসব। এরপর গোমতিতে আয়োজন করা হয় ধানকাটা উৎসবের। বুধবার সকালের মাটিরাঙা উপজেলা প্রশাসনে পক্ষ থেকে নবান্ন উৎসব উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা মাটিরাঙ্গা মাটিরাঙ্গার গুরুত্বপুর্ণ সড়ক ঘুরে উপজেলা চত্বরে এসে শেষ হয়।

নবান্ন উৎসব উপলক্ষে কৃষকের সাথে নিয়ে গোমতির গড়গড়িয়া মাঠে আমন ধান কাটা ও নতুন চালের পিঠা উৎসবের আয়োজন করে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন এবং মাটিরাঙ্গা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর। গোমতি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: মনির হোসেন ও গোমতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: ফারুক হোসেন লিটনের ব্যবস্থাপনায় পিঠা উৎসব ছিল ভিন্ন মাত্রার।

এসময় স্থানীয় কৃষকদের সাথে ধান কাটায় অংশ নেয় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার পংকজ বড়ুয়া, মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু উপজেলা কৃষি কর্মকর্তা শাহ আলম মিয়া, মাটিরাঙ্গা উপজেলা রিসোর্স ইনস্ট্রাক্টর মো: আসগর হোসেন, গোমতি ইউনিয়ন চেয়ারম্যান মো: ফারুক হোসেন লিটন, বেলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মো: নজরুল ইসলাম, গোমতি ইউনিয়ন আ.লীগের সভাপতি মো: মনির হোসেন এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান, জনপ্রতিনিধি এবং স্থানীয় কৃষকরা।

আরো দেখুন

নানিয়ারচরে ইউপিডিএফ (গনতান্ত্রিক) কর্মীকে গুলি করে হত্যা

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় ইউপিডিএফ (গণতান্ত্রিক) দলের এক সংগঠককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two × two =