নীড় পাতা / ব্রেকিং / কাপ্তাইয়ে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের ১০ নেতার পদত্যাগ !

কাপ্তাইয়ে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের ১০ নেতার পদত্যাগ !

রাঙামাটির কাপ্তাই উপজেলা ও চন্দ্রঘোনা শাখা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও যুব মহিলা লীগের ১০ নেতা পদত্যাগ করেছেন। গত ১, ৪ ও ৫ আগষ্ট স্ব-স্ব সংগঠনের উপজেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের বরাবরে পাঠানো আবেদন পত্রে তারা শারীরিক অসুস্থতা ও পারিবারিক অসুবিধার কথা উল্লেখ করেছেন।

উক্ত পদসমূহে নতুন নেতৃত্ব সৃষ্টি করে দলকে সচল রাখার পরামর্শ দিয়ে তারা দীর্ঘ রাজনৌতিক জীবনে দলীয় নেতাকর্মীদের মনে কোনও কারণে কষ্ট দিয়ে থাকলে তাদের ক্ষমা করার অনুরোধ জানান পদত্যাগ পত্রে।

পদত্যাগী নেতৃবৃন্দরা হলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবি, চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামীলীগ সদস্য ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক সম্পাদক মো. মামুন, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মো. নুর নবী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক ও চন্দ্রঘোনা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এমরান হোসেন ইমু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ মাঈন উদ্দীন, উপজেলা আওয়ামী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল হাসনাত খোকন, ইউনিয়ন যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক এস ডি হৃদয়, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি রাজীব বড়–য়া, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. আজিজুল হক, যুব মহিলালীগের যুগ্ম আহবায়ক মিলি বেগম।

পদত্যাগকারী এসব নেতাদের আবেদন কার্যকর হয়েছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। কিন্ত হঠাৎ করে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের ১০ জন দলীয় নেতার পদত্যাগে উপজেলার সর্বত্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

আরো দেখুন

রাঙামাটি শহরে আওয়ামীলীগ-বিএনপি সংঘর্ষে আহত ৮

পার্বত্য শহর রাঙামাটিতে নির্বাচনী পথসভাকে কেন্দ্র করে আওয়ামীলীগ ও বিএনপির কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

16 + 14 =