কাউখালীতে বিএনপি’র মানববন্ধন

0
top article add

বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে কাউখালী উপজেলা বিএনপির মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে এ কর্মসূচীর আয়োজন করে দলটি।
কাউখালী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতালেবের সঞ্চালনায় উপজেলা বিএনপির সভাপতি মোঃ জসীম উদ্দীন খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম.এ. মনছুর, জেলা বিএনপির সদস্য জাহাঙ্গীর হোসেন, উপজেলা যুবদলের সভাপতি আবুল হাসেম, সাধারন সম্পাদক কামাল হোসেন, উপজেলা ছাত্রদল সভাপতি মুমিনুল হক, কলেজ ছাত্রদলের সভাপতি আবদুল্লাহ তুহিনসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা কর্মীরা।
মানববন্ধনে বক্তারা বলেন, বিএনপি সাধারণ মানুষের দল, মা ও মাটির দল, আর সেই মাকে বাকশালী আওয়ামী লীগ আজ রাজনৈতিক প্রতিহিংসার কারণে জেলে বন্দী করে রেখেছে। আমরা আমাদের দেশনেন্ত্রীকে শান্তিপুর্ণ কর্মসুচী ও আইনি লড়াইয়ের মাধ্যামে মুক্ত করে আনবো। বিএনপি নেতৃবৃন্দ বলেন, মামলা হামলার মাধ্যমে সরকার বিএনপিকে নির্বাচন থেকে দুরে সরিয়ে রাখার ষড়যন্ত্র করছে। এরই অংশ হিসেবে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করা হয়েছে।
বক্তারা নেতাকর্মীদের উদ্যেশ্য আরো বলেন, আপনারা সব পরিস্থিতিতে শান্ত থাকবেন, আওয়ামীলীগের কোন পাতা ফাঁদে পা দিবেন না। বক্তারা দেশনেত্রীকে কারামুক্ত করতে ভবিষ্যতে যে কোন কর্মসূচী শান্তিপূর্ণভাবে পালনের জন্য নেতা কর্মীদের প্রতি আহ্বান জানান।

এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

avatar
  Subscribe  
Notify of