নীড় পাতা / পাহাড়ের সংবাদ / আলোকিত পাহাড় / উদ্ভাস-রাঙা-ঈদ-২০১৮ উদযাপন
parbatyachattagram

উদ্ভাস-রাঙা-ঈদ-২০১৮ উদযাপন

মঙ্গলবার থেকে শুরু হলো উদ্ভাসের চার পর্বের রাঙামাটি শহরব্যাপী দুস্থ-বঞ্চিত-প্রতিবন্ধী-এতিম জোয়ান-বৃদ্ধ ও শিশুদের মাঝে পাঞ্জাবী, পাজামা ও শার্ট উপহার বিতরন।

মঙ্গলবার দুপুরে রাঙামাটি বনরুপা জামে মসজিদ পাঙ্গণে এর সূচনা করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মুছা মাতব্বর, উদ্ভাস রাঙামাটির সম্মানিত উপদেষ্টা বনরূপা ব্যাবসায়ী সমিতির সম্মানিত সভাপতি মো. আবু সৈয়দ, জনাব ফজলুর রশীদ সেলিম এবং মসজিদ পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক সহ গর্ণমান্য ব্যাক্তিবর্গ।

উদ্বোধনি অনুষ্ঠানে গতবছর ১২-১৩জুন পাহাড় ধ্বসে নিহত সকলের জন্য এবং উদ্ভাস রাঙামাটির প্রধান উপদেষ্ঠা সাংবাদিক মোস্তফা কামালের রোগমুক্তির জন্য বিশেষ দোয়া করা হয়।

এতে আরো উপস্থিত ছিল, উদ্ভাস পরিবারের সদস্য তাসনিফ হায়দার নির্জন, মামুনুর রশীদ, প্রিতম আইচ, মোহাম্মদ মাসুদ, মোহাম্মদ সাইফুল, নয়ন দেব, রুখসানা রুমা, সাদিয়া মুন, জান্নাতুন নূর জুলি, শিখা, তাজিম হাসান ফাহিম, মোস্তফা নাজমুল হাসান, শোয়েব খান, রুবেল খান, অমিত ঘোষ, আমান উল্লাহ হৃদয়, আহমদউল্লাহ, আকবরসহ নেতৃবৃন্দ।

Micro Web Technology

আরো দেখুন

পর্যটকের উপচে পড়া ভীড়,বাড়তি ভাড়া আদায়ের অভিযোগ

প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি বান্দরবানের পর্যটন স্পটগুলোতে মুখরিত হয়ে উঠেছে পর্যটকদের পদভারে। একুশে ফেব্রুয়ারীর টানা তিনদিনের …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

19 − 2 =