নীড় পাতা / পাহাড়ের সংবাদ / খাগড়াছড়ি / অবরোধ শেষে ইউপিডিএফের বেপরোয়া ভাঙচুর, আটক ৪

অবরোধ শেষে ইউপিডিএফের বেপরোয়া ভাঙচুর, আটক ৪

পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফ ভেঙ্গে ইউপিডিএফ-গণতান্ত্রিক নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশের প্রতিবাদে ইউপিডিএফ (প্রসীত) সমর্থিতদের ডাকা সকাল সন্ধ্যা সড়ক অবরোধ শেষে ইউপিডিএফ কর্মীরা ভাঙচুর করলো প্রাণ-আরএফএল কোম্পনানীর একটি কাভার্ড ভ্যান। এসময় একটি চাঁদের গাড়ি (জীপ) ভাঙচুর করে অবরোধ কারীরা।

বৃহস্পতিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে গুইমারা উপজেলার বাইল্যাছড়ি জোড়াব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। এসময় সন্ত্রাসীরা গাড়িটির সামনের গ্লাস একেবারেই ভেঙ্গে ফেলে। একই সময় টহলরত পুলিশের গাড়িতেও হামলা চালায় তারা। এতে পুলিশের পিকআপের চালক আহত হয় বলে জানা গেছে। এসময় পুলিশের ধাওয়া খেয়ে বেশক‘জন ইউপিডিএফ কর্মী আহত হয়েছে।

এ ঘটনায় পৃথক অভিযানে চার ইউপিডিএফ কর্মীকে আটক করেছে মাটিরাঙ্গা জোনের সেনা সদস্য ও গুইমারা থানা পুলিশ। আটককৃতরা হলো, পশুরাম ঘাটের কাঞ্চন কুমার ত্রিপুরার ছেলে চলন্ত বিকাশ ত্রিপুরা (২৩), লক্ষী কুমার ত্রিপুরার ছেলে বিপন ত্রিপুরা (১৯), দিবেন্দ্র ত্রিপুরার ছেলে বৃত্ত মহন ত্রিপুরা (১৯), হিরেন্দ্র কারবারী পাড়ার উজ্জল এিপুরা (২০)। আটককৃতদের সকলেই ইউপিডিএফ সমর্থিত গণতান্ত্রিক যুব ফোরামের কর্মী।

এসময় তাদের কাছ থেকে গাড়ি ভাঙচুরসহ সন্ত্রাসী কর্মকান্ডে ব্যবহৃত একটি মোটর সাইকেল, একটি রাম দা, গুলতি, মারবেল, একাধিক মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এদিকে আটককৃতদের মাটিরাঙ্গা সেনা জোনে প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাত পৌনে আটটার দিকে গুইমারা থানায় সোপর্দ করা হয়েছে। বিষয়টি বিষয়টি নিশ্চিত করে গুইমারা থানার অফিসার ইনাচর্জ মো: সাহাদাত হোসেন টিটো বলেন, আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

আরো দেখুন

নানিয়ারচরে ইউপিডিএফ (গনতান্ত্রিক) কর্মীকে গুলি করে হত্যা

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় ইউপিডিএফ (গণতান্ত্রিক) দলের এক সংগঠককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যা …

4 মন্তব্য

  1. এরা হলো যুদ্ধ অপরাধী। এদের সাথে কোনো আপোষ নাইয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 × 1 =